মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দুঃখে বুক ফেটে যাচ্ছে, যার যায় সেই বোঝে’ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মৎস্যজীবী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য
শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটি ঘোষণা

শ্রীমঙ্গল উপজেলা জাতীয় পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটি ঘোষণা

 

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

জাতীয় পার্টি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা শাখার মেয়াদ উত্তীর্ন কমিটি বিলুপ্ত করে নবগঠিত আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটির কার্যকরী পরিষদের সকলের উপস্থিতিতে গত (২৬ ডিসেম্বর) কমিটি টি বিলুপ্ত করা হয়। পরে মৌলভীবাজার জেলা জাপার সাধারন সম্পাদক মাহমুদুর রহমান এর সুপারিশক্রমে মঙ্গলবার (৩০জানুয়ারি) নবগঠিত আহ্বায়ক কমিটি অনুমোদন করেন মৌলভীবাজার জেলা জাপার সভাপতি হাজী কামাল হোসেন।
নবগঠিত ৫১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। মোঃ মিজানুর রব আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক হায়দার আহমেদ, ফুল মিয়া, হাফিজুর রহমান।
সদস্য সচিব মোল্লা কবির আহমেদ সহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটির নেতৃবৃন্দ।
০১৭৫৪৯৩৯৪৪৮

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com